সদস্য সেবা :

এক নজরে সদস্য সেবা বিভাগের কার্যাবলী

১। এক অবস্থানের সেবা কার্যক্রম পরিচালনা।

২। বিভাগীয় কর্ম পরিকল্পনা প্রণয়ন ও বাজেট তৈরী করা।

৩। গ্রাহক সদস্য সংগ্রহ অভিযান পরিচালনা করা।

৪। নতুন সংযোগের আবেদন বিতরণ, গ্রহণ ও প্রাথমিক সমীক্ষা সম্পাদন।

৫। হাউজ ওয়্যারিং কর্মসূচী পরিকল্পনা প্রণয়ন ও পরিচালনা করা।

৬। গ্রাহক সদস্যদের নতুন তালিকা প্রণয়ন, সদস্য সার্টিফিকেট তৈরী ও বিতরণ।

৭। সদস্য শিক্ষার উপকরণ তৈরী করা, প্রদর্শনের ব্যবস্থা করা, বিজ্ঞাপন প্রচারণা, সভা সমিতির মাধ্যমে নিরাপদ এবং কার্যকরভাবে বিদ্যুৎ ব্যবহার সম্পর্কে সদস্যদের অবহিত করা।

৮। এলাকা পরিচালক নির্বাচন এবং বার্ষিক সদস্য সভার আয়োজন করা।

৯। গ্রাম বিদ্যুৎবিদ ও গ্রাম উপদেষ্টাদের প্রশিক্ষণ আয়োজন।

১০। শিল্প ও সেচ গ্রাহক সদস্যদের পাওয়ার ফ্যাক্টর পরিমাপ করন।

১১। গ্রাহক শিক্ষা সচেতন ও মোটিভেশন কার্যক্রম সম্পাদন।

১২। পবিবোর্ডে নিউজ লেটার ও অন্যান্য সংবাদ মাধ্যমে সমিতির কর্মকান্ড তুলে ধরা।

১৩। গ্রাহক ও লোড বৃদ্ধি কর্মসূচী সম্পাদন।

১৪। শিল্প / সেচ গ্রাহকদের মিটার রিডিং গ্রহণ করা।